HANDMADE LEATHER BOXING SHOES

Wednesday, February 19, 2020

শীর্ষ বক্সিং বুট

সকল মহান ব্রান্ডের একটি মহান গল্প দিয়ে শুরু, এবং Virtuos বক্সিং অবশ্যই এর ব্যতিক্রম নয়। ইউরোপীয় ক্রীড়াবিষয়ক পরিধান ব্র্যান্ড দ্বারা ইতালীয়-নেটিভ, প্রতিষ্ঠিত হয়েছিল Donato ডি Martis , যিনি দক্ষতা তাঁর পিতা আলেসান্দ্রো নিচে পাস উত্তরাধিকার বহন করেছে।
সময়ে অনেক ইতালীয়রা ভালো লেগেছে, আলেসান্দ্রো ডি Martiis একটি ভাল জীবন সন্ধানে সেরা Torino, ইতালি পাকাপাকি ভাবে বসবাস শুরু দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় দক্ষিন ইতালি তাঁর বাড়ি থেকে পালিয়ে পরে। একটি পেশাদারী মুষ্টিযোদ্ধা হওয়ার আলেসান্দ্রো পথে তার শক্তির ফোকাস এবং একটি নতুন জীবন গড়ে তুলতে নিখুঁত নালী হয়ে ওঠে। এখনও আজ, Donato গভীরভাবে স্মৃতি তাঁর বাবার কাছ থেকে বাক্সে শেখার আছে সযত্নে পালন করেন, এবং vividly গর্ব অর্থে তিনি প্রতিটি সময় তিনি তার পিতার জুতা এবং গ্লাভস উপর স্খলিত অনুভূত মনে রাখে।
আলেসান্দ্রো এর উত্তরাধিকার প্রতি সম্মান জানিয়ে Donato একটি পেশাদারী জঙ্গী হিসাবে তার পিতার পদাঙ্ক অব্যাহত থাকে এবং শেষ পর্যন্ত, বিশ্ব বিখ্যাত এ কোচ 5th মিয়ামি বিচ, ফ্লোরিডা রাস্তার জিম , প্রশিক্ষণ সুবিধা মোহাম্মদ আলী এর প্রথম জন্য বিখ্যাত। তার ব্যাপক ক্যারিয়ার জুড়ে Donato জঙ্গী এর সরঞ্জাম জন্য প্রয়োজনীয় মান শেখেন এবং সেট আউট প্রতিষ্ঠা করতে হয়েছে Virtuos বক্সিং একটি কর্তৃত্ব ও বক্সিং শিল্পে নেতা হিসেবে। শ্রেষ্ঠত্ব তাদের অব্যাহত প্রতিশ্রুতি ও তার বোঝার খাসা কোন বিকল্প নেই সাথে, Virtuos নিশ্চিত করার আপনি সবসময় আপনার খেলা শীর্ষে আছেন শ্রেষ্ঠ উপকরণ থেকে খাঁটি এবং টেকসই ইতালীয় তৈরি পাদুকা এবং পোশাক তৈরি করে।
শুধু বক্সিং জন্য আবেগ এবং প্রেম যে আলেসান্দ্রো তাঁর ছেলে সম্মুখের গৃহীত মত, Virtuos এছাড়াও অনুপ্রাণিত করা এবং মুষ্টিযোদ্ধাদের পরবর্তী প্রজন্মের জাগ্রত করার লক্ষ্যে কাজ করে। ডেডিকেটেড গঠনপ্রণালী ও ক্রীড়া জ্ঞান শতাব্দী মাধ্যমে, আমরা চ্যাম্পিয়ন এবং সাহায্যের তাদের পরীক্ষা তৈরি এবং তাদের নিজস্ব সীমা ছেড়ে বেরিয়ে আশা করি। আজকের দ্রুততম বর্ধমান খেলার একটি বাস্তব বোঝার সঙ্গে বক্সিং দক্ষতার মিশ্রন, Virtuos বক্সিং আপনি ঘণ্টা থেকে ঘণ্টা, আপনার সেরাটা সাহায্য করে। সব অন্য আগে, আমরা আশা করি যে যখন আপনি আমাদের জুতা নেভিগেশন চিলতা, আপনি তাদের ক্ষমতা বোধ করি, এবং একই সময়ে, আপনার নিজের উপলব্ধি।